Thursday , November 15 2018

দুবাইতে গোপনে বিয়ে করেছিলেন প্রিয়াংকা ও শাহরুখ?

বাইতে গোপনে বিয়ে- বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার চলছে এখন নিক অব টাইম।ভারতীয় গণমাধ্যমের খবর, এ বছরের সেপ্টেম্বর মাসেই নাকি নিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন পিয়াংকা। আর বিয়ের পর পাকাপাকিভাবে আমেরিকাতে বসবাস করতে শুরু করবেন এ দেশিগার্লখ্যাত অভিনেত্রী।

এদিকে নিক ও প্রিয়াংকা বিয়ের খবরে যখন ভারতের ফিল্মিপাড়া মাতোয়ারা তখন আবার একবার প্রিয়াংকার সঙ্গে শাহরুখ খানের পুরনো প্রেমের প্রসঙ্গ নতুন করে উঠে এসেছে। সম্প্রতি ভগ-ইন্ডিয়ার রেড কার্পেটে প্রিয়াংকার বিয়ে নিয়ে শাহরুখকে প্রশ্ন করেন এক সাংবাদিক। উত্তরে মজা করে শাহরুখ বলেন, ‘আমিও বিয়ে করছি। আপনাকে নিমন্ত্রণও করব। বিয়ের কার্ডও পাঠাব। বিশেষ করে মেহেন্দির দিন তো আপনি হাজির হতেই হবে।’

গুঞ্জন ছিল একসময় প্রিয়াংকার প্রেমে নাকি মজেছিলেন বলিউডের ‘ওয়ান ওম্যান ম্যান’ বলে পরিচিত শাহরুখ খান। ছেলেবেলার প্রেমিকা গৌরী আর দু সন্তানকে প্রায় ভুলতে বসেছিলেন তিনি। পিঙ্ক স্টাইল নামে এক ওয়েব ম্যাগাজিনে প্রকাশিত তথ্য অনুসারে, ২০১৩ সালের ২২ মার্চ শাহরুখ নাকি দুবাইতে গোপনে প্রিয়াংকে বিয়ে করেন। সে বিয়েতে বোরকা পড়ে আসেন প্রিয়াংকা কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু নিয়ে। নিরাপত্তা আর গোপনীয়তার জন্য সে বিয়েতে নাকি মুঠোফোন, ক্যামেরা নিয়ে আসাও মানা ছিল সেখানে। এ খবর বলিউডে ব্যাপক আলোচিত হয়ে পড়ে। মন্নত প্রাসাদে স্ত্রী গৌরীর সঙ্গে ঝড় বয়ে যায় শাহরুখের। গৌরীর পাশে এসে দাঁড়ায় বলিউড তারকা হৃতিক রওশন, করণ জোহরসহ আরও অনেকেই। সে সময় বলিউডের একাংশ প্রিয়াংকার সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করে।

একসময় প্রিয়াংকাকে সঙ্গ না দিয়ে আবার গৌরীর কাছে ফিরে আসেন শাহরুখ। গৌরীর কোল জুড়ে আসে তৃতীয় সন্তান আব্রাম। মিডিয়ার খবর, নিজেদের মধ্যে সম্পর্ক ঠিক করে নিতেই স্যারোগেসির মাধ্যমে আব্রামের মা হয়েছিলেন গৌরী। এছাড়াও সম্পর্ক অটুট রাখতে ‘ডন-২’ তে গৌরীর কথা মতো শাহরুখ খান তার বিপরীতে প্রিয়াংকাকে নেননি।

Facebook Comments