Thursday , June 21 2018
Breaking News

মৌসুমীতো ‘বুড়ি’ হয়ে গেছে’

নায়ক ওমর সানী ও খলনায়ক মিশা সওদাগরের বন্ধুত্ব ছিলো অনেক গভীর। সিনেমায় তারা দুই ধরণের চরিত্রে অভিনয় করলেও তাদের মধ্যে বন্ধুত্ব ছিল খুব মজবুত।কিন্তু সেই সম্পর্ক এখন শুধুই অতীত।

বর্তমানে তাদের সম্পর্ক চরম দ্বন্দ্বে রুপ নিয়েছে। কেউই কাউকে ছেড়ে কথা বলছেন না। একে অন্যকে তীর্যক আক্রমন করে বক্তব্য দিয়ে বহুবার সংবাদের শিরোনামও হয়েছেন।আমিন খানের বাসার নিচে সে আমাকে প্রকাশ্যে অপমান করেছে।মিশার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ফাটলের শুরু কোথা থেকে এমন প্রশ্নে সানী বলেন, ফাটলের কথা অনেক দীর্ঘ ……নির্বাচনকে কেন্দ্র করে। ওর নির্বাচন করার কথা ছিল না।

হুট করে দাঁড়িয়ে গেছে।সেই দ্বন্দ্বে আবারও ঘি ঢাললেন চিত্রনায়ক ওমর সানী। সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে সানী জানান, আমরা চাচাতো ভাই ছিলাম, এখন ফুফাতো ভাই হয়ে গেছি।

এক সাংবাদিক আমাকে বলল, চলচ্চিত্র সমিতির ইফতারের বিষয়টি নিয়ে প্রশ্ন করলে, মিশা নাকি আমার ব্যাপারে বলেছে, ‘ও তো হেরে গেছে। এ কারণে পাগল হয়ে গেছে।’ এসব শব্দ শোনার পর ওর সঙ্গে কীভাবে

সম্পর্ক ঠিক থাকবে।সানী বলেন, আমি যদি পাগল হয়ে থাকি তাহলে যারা কার্ড পায়নি তারাও পাগল হয়ে গেছে। এটা শিক্ষিত মানুষের শব্দ? আমি কিন্তু ওর প্রশংসা করেছি।

কথা কাটাকাটির এক পর্যায়ে মিশা আমাকে বলেছিল, ‘তুই কোন আমলে স্টার ছিলি? কোন আমলে প্রথম সারির হিরো ছিলি?’ এতে আমি খুব কষ্ট পেয়েছিলাম। এই বিষয় নিয়েই ওর সঙ্গে আমার দূরত্ব।

শুধু তাই নয় ও মৌসুমীকে ‘বুড়ি’ বলেছে। এটা কি কোনো শব্দচয়ন আপনারাই বলেন? বিভিন্ন সময় আমাকে আর মৌসুমীকে নিয়ে নানান ধরণের কটূক্তিও করেছে সে।এসব শব্দ শোনার পর ওর সঙ্গে কীভাবে সম্পর্ক ঠিক থাকবে?

Facebook Comments