Thursday , June 21 2018
Breaking News

ডিম বিক্রেতা থেকে মাফিয়া

সিদ্ধ ডিম বিক্রেতা থেকে মাফিয়া বনে যাওয়া রাজশাহীর অঞ্চলের শীর্ষ হেরোইন ব্যবসায়ী ভোদলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাত্র ৩১ বছর বয়সী ভোদলের আসল নাম শহিদুল ইসলাম। শুক্রবার দুপুরে গোদাগাড়ী উপজেলা সদরের ফায়ার সার্ভিস মোড় থেকে ভোদলকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন গোদাগাড়ী মডেল থানার (ওসি) জাহাঙ্গীর আলম । এ সময় ভোদলের কাছে পাওয়া গেছে ১০০ গ্রাম হেরোইন।

ওসি বলেন, ভোদল পুলিশের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গোদাগাড়ী, পবা ও নওগাঁর মহাদেবপুর থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। হেরোইনসহ গ্রেপ্তারের ঘটনায় তার বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

ভোদলের বাড়ি গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লায়। বাবার নাম আফসার আলী ওরফে ডাকু। ডাকু কয়েক বছর আগে মানুষের বাড়ি বাড়ি গিয়ে নকশি কাঁথা সেলাই করা সুতা বিক্রি করে সংসার চালাতেন। ভোদল তখন মহিষালবাড়ি পশুহাটে করিডরের কাগজ লেখার কাজ করতেন। পশুহাট বন্ধ হয়ে গেলে তিনি স্থানীয় বাজারে বসে সিদ্ধ ডিম বিক্রি করতেন।

ভোদল এখন কয়েক কোটি টাকার সম্পদের মালিক। রয়েছে তিনতলা আলিশান বাড়ি, মাইক্রোবাস, রাজশাহী শহরের নওদাপাড়ায় দামি প্লট, চাঁপাইনবাবগঞ্জে পেয়ারা বাগান, আম বাগান ও ৭১ বিঘা জমি। স্থানীয় লোকজন বলছেন, ভারত থেকে কেজি কেজি হেরোইন পাচার করেই ভোদলের এই পরিবর্তন। অবৈধ এ কারবারে জড়িয়েই রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে ওঠেন তিনি।

Facebook Comments