Thursday , June 21 2018
Breaking News

প্রেমিকের সঙ্গে প্রিয়াঙ্কার ডেটের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

কেরিয়ারের শুরুর দিকে শোনা গিয়েছিল তিনি নাকি অক্ষয় কুমারের প্রেমিকা। আবার অনেকে বলেন, তিনি শাহরুখ খানকে ভালবাসেন বলে কখনও নাকি বিয়েই করবেন না! এ হেন প্রিয়াঙ্কা চোপড়া নাকি প্রেমে পড়েছেন।

দিন কয়েক আগেই মার্কিন গায়ক নিক জোনসের সঙ্গে নাম জড়িয়েছিল প্রিয়াঙ্কার। এই দুই তারকা ডেট করছেন কিনা তা নিয়ে গসিপ হয়েছিল। ফের একবার এক সঙ্গে পাপারাত্‌জিদের ক্যামেরাবন্দি হলেন এই দুই তারকা।

গত বৃহস্পতিবার রাতে নাকি ডিনারে গিয়েছিল নিক এবং প্রিয়াঙ্কা। একটি অনলাইনের রিপোর্ট অনুযায়ী, ওয়েস্ট হলিউডে ‘টোকা মাদেরা’ রেস্তোরাঁয় রাত আটটা নাগাদ পৌঁছন যুগল। আগে থেকেই বুকিং ছিল।

অন্য এক সূত্র জানিয়েছেন, সে দিন রেস্তোরাঁয় গল্পে মশগুল ছিলেন এই কাপল। অন্য কোনও দিকে নজর ছিল না তাঁদের। গত উইকেন্ডে ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে নাকি পার্টিও করেছিলেন প্রিয়াঙ্কা-নিক।প্রিয়াঙ্কা এবং নিককে অন্তরঙ্গ মুহূর্তে দেখা যায়।

গত বছর ‘মিট গালা রেড কার্পেট’-এ প্রথম প্রকাশ্যে এক সঙ্গে দেখা যায় এই জুটিকে। রাল্ফ লাউরেনের পোশাকে নজর কেড়েছিলেন তাঁরা। সে সময় নিককে প্রিয়াঙ্কা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে নিক শুধু বলেন, ‘প্রিয়াঙ্কা ভাল মানুষ’। অন্যদিকে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমরা দু’জনে রাল্ফের পোশাক পরব ঠিক করেছিলাম, সেটাই পরেছি। মজা হয়েছে।’

তবে সত্যিই সম্পর্ক দানা বাঁধছে কিনা তা নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। কিন্তু অনুরাগীদের প্রশ্ন, তা হলে কি বলি পাড়া ছেড়ে হলিউডে গিয়েই প্রেমে পড়লেন পিগি চপস?

Facebook Comments