Thursday , June 21 2018
Breaking News

কেকেআর ক্রিকেটারদের ফুর্তি দেখে রেগে গেলেন শাহরুখ! অতএব যা হলো..

আশা-নিরাশার দোলাচালে দুলতে দুলতে ইতিমধ্যে পয়েন্ট তালিকার তিন নম্বরে উঠে এসেছে কলকাতা নাইট রাইডার্স। জায়গাটা পোক্ত করার জন্য লিগ তালিকায় এক নম্বর সানরাইজার্স হায়দরাবাদকে তাদের ঘরের মাঠে হারানোর কঠিন চ্যালেঞ্জ নিয়ে শনিবার মাঠে নামবে দীনেশ কার্তিকরা। এই কঠিন ম্যাচকে সামনে রেখে নিজেদের চাপমুক্ত রাখার জন্য নানা আয়োজন করেছে কলকাতার দলটি। এর মধ্যে ছিল মালিক শাহরুখ খানের অভিনয় নকল করা।

কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটারেরা তাদের মালিকের বিখ্যাত ফিল্মের জনপ্রিয় সংলাপ নকল করার চেষ্টা করেছিলেন। নাইট শিবিরের বিশেষ সেই উদ্যোগের ভিডিও ছড়িয়ে পড়েছিল বুধবার। এ বার স্বয়ং মালিক তার দেখে জবাব দিলেন। কোনো সন্দেহ নেই, তার ক্রিকেটারদের অভিনয় ক্ষমতা দেখে একেবারেই সন্তষ্ট হননি শাহরুখ খান। উল্টো বেশ ক্ষিপ্ত হয়েছেন। কিং খানের রাগের ব্যাপারটা তার টুইট থেকেই স্পষ্ট।

শাহরুখ খান
টুইটারে তিনি লিখেছেন, ‘আমি যেমন ক্রিকেটটা তোমাদের হাতে ছেড়ে দেই, তেমন অভিনয়টাও তোমরা আমার ওপর ছেড়ে দাও। আপাতত খেলায় মন দেওয়াটাই শ্রেয়।’ শেষে অবশ্য হাসি-মজার ভঙ্গি করে যদিও ব্যাপারটাকে হালকা করার চেষ্টা করেছেন শাহরুখ।

তবে ভিডিওটি দেখে যে কেউ বলে উঠবেন, বলিউডের বাদশার দলে খেললেই অভিনয় শেখা যায় না। একমাত্র পীযূষ চাওলা পাশ করার মতো নম্বর পেলেও পেতে পারেন। বাকিদের অবস্থা শোচনীয়। এমনকী, দুই বিদেশি ক্রিস লিন এবং সুনীল নারাইন— নাইটদের ওপেনিং জুটিকে দিয়েও শাহরুখের সংলাপ বলানোর চেষ্টা হয়।

নারাইনকে বলতে হয় ‘নেভার আন্ডারএস্টিমেট দ্য পাওয়ার অব আ কমন ম্যান।’ চেন্নাই এক্সপ্রেসের সেই বিখ্যাত সংলাপ। মাঠের মধ্যে ব্যাটে-বলে নারাইন যতই কেকেআরের ম্যাচ জেতানো এক নম্বর অলরাউন্ডার হন, মালিকের সংলাপ বলাতে তিনি সকলের শেষে। ইংরেজিতে বলতে গিয়েও বার বার হোঁচট খান। তার ওপেনিং সঙ্গী লিনের অবস্থা আরও খারাপ হয়।

Facebook Comments