Thursday , June 21 2018
Breaking News

জাদু-টোনা ও শয়তানের ক্ষতি থেকে নিরাপদে থাকা বা পরিত্রাণ পাবেন যে দোয়া পড়লে

জাদু-টোনা ও শয়তানের ক্ষতি থেকে নিরাপদে থাকা বা পরিত্রাণ পাওয়ার দোয়া!!হজরত আব্দুল্লাহ ইবনে আমর [রা.] কে রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, যদি তুমি এই দোয়াটি সকালে তিন বার পড় তাহলে সন্ধ্যা পর্যন্ত তুমি শয়তান গনক ও জাদুকরের অনিষ্ট থেকে নিরাপদে থাকবে।

ফজিলত : হজরত আব্দুল্লাহ ইবনে আমর [রা.] কে রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, যদি তুমি এই দোয়াটি সকালে তিন বার পড় তাহলে সন্ধ্যা পর্যন্ত তুমি শয়তান গনক ও জাদুকরের অনিষ্ট থেকে নিরাপদে থাকবে। [ইবনুস্ সুন্নি- ৬৬]

আরবি দোআ : তিনবার পড়বে
أصبحنا وأصبح الملك لله ، والحمد كله لله ، أعوذ بالله الذي يمسك السماء أن تقع على الأرض إلا بإذنه من شر ما خلق وذرأ، ومن شر الشيطان وشركه.

বাংলা উচ্চারণ : আসবাহনা ওয়া আসবাহাল মালিকু আল্লাহ। ওয়াল হামদুল কুল্লুহু লিল্লাহ। আউজু বিল্লাহিল্লাজি ইয়ামসাকুস সামায়া আন তাকায়া আলাল আরদি ইল্লা বিইজনিহি মিন শাররি মা খালাকা ওয়া জারান ওয়া মিন শাররিম শাইতনি ওয়া শিরকিহি।

বাংলা অর্থ : আমরা এবং এ পৃথিবী উভয়েই একমাত্র আল্লাহর জন্যই সকালে উপনীত হয়েছি, এবং সব প্রশংসা একমাত্র আল্লাহরই জন্য। আমি আশ্রয় প্রার্থনা করছি ওই আল্লাহর কাছে যার আদেশেই আসমান জমিনে ভেঙ্গে পড়া থেকে বিরত থাকে, আশ্রয় প্রার্থনা করছি তাঁর কাছে তিনি যা সৃষ্টি করেছেন সেসব জিনিসের অনিষ্ট থেকে। এবং শয়তানের অনিষ্ট থেকে ও তার র্শিক থেকে।
জাদু-টোনা থেকে পরিত্রাণ পাওয়ার দোআ

ফজিলত : হজরত কাকা ইবনে হাকিম রহ. বলেন, কাবে আহবার আমাকে বলেছেন, একটি দোয়া যদি আমি না পড়তাম তাহলে ইহুদিরা আমাকে [জাদু করে] গাধা বানিয়ে ফেলতো। তাকে জিজ্ঞেস করা হলো সেটি কোন্ দোয়া? তখন তিনি এ দোয়াটির কথা বললেন। [মুয়াত্তা মালেক-১৭০৭] অতএব কেউ যদি সকালে একবার এদোয়াটি পড়ে তাহলে সে জাদু-টোনার অনিষ্ট থেকে মুক্ত থাকবে। ইনশাআল্লাহ।

আরবি দোআ : একবার
أعوذ بوجه الله العظيم الذي ليس شيء أعظم منه وبكلمات الله التامات التي لا يجاوزهن بر ولا فاجر وبأسماء الله الحسنى كلها ما علمت منها وما لم أعلم من شر ما خلق وبرأ وذرأ .

বাংলা উচ্চারণ : আউজুবিওয়াজহিল্লাহিল আজিম আল্লাজি লাইসা শাইয়ুন আয়জামা মিনহু ওয়াবিকালিমাতিল্লাহিত তামমাতিল লাতি লা ইউজিয়ূজু হুন্না ওয়া লা ফাজিরান। ওয়াবি আসমাইল্লাহিল হুসনা কুল্লাহা মা আলিমাত মিনহা ওয়া মা লাম আয়লামু মিন শাররি মা খলাকা ওয়া বারয়া ওয়া জারয়া।

বাংলা অর্থ : সে মহান আল্লাহর কাছে আমি আশ্রয় প্রার্থণা করছি যার চেয়ে বড় আর কোনো সত্তা নেই, আশ্রয় প্রার্থনা করছি আল্লাহর সেসব পূর্ণ কালিমাসমূহের মাধ্যমে যেগুলোকে অতিক্রম করতে পারে না কোনো বাধ্য কিংবা অবাধ্য জাতি, আশ্রয় প্রার্থনা করছি আল্লাহর কাছে আমার জানা কিংবা অজানা আল্লাহর সব আসমায়ে হুসনার মাধ্যমে ওইসব জিনিসের অনিষ্ট থেকে যা তিনি সৃষ্টি করেছেন এবং ছড়িয়ে দিয়েছেন।

Facebook Comments