Thursday , June 21 2018
Breaking News

নীতা আম্বানী কিনলেন নতুন গাড়ি, দাম জানলে আকাশ থেকে পড়বেন

নীতা আম্বানী কিনলেন – যখনি কোন বড় লোকি পরিবারের কথা বলা হয়ে থাকে সবার আগে আম্বানী পরিবারের নাম নেওয়া হয়ে থাকে ।আর আম্বানী পরিবার এমন একটি পরিবার যার কথা বাচ্চা বাচ্চারা জানে ।আর তাদের নিয়ে নানা খবর মাঝে মাঝে চর্চায় আসতে দেখতে পাওয়া গিয়ে থাকে ।আর আপনারা সকলেই নীতা আম্বানীকে জানেন ।যে মুম্বাই ইন্ডিয়ান্সের টিমকে সামলায় ।আর যখন তাদের পরিবার নতুন কিছু কিনে থাকেন তখন সেটি খবরে পরিনত হয়ে গিয়ে থাকে ।

আর এখন বড় পরিবারের একজন অংশ হাওয়া নীতা আম্বানী একটি মধ্যবিত্ত পরিবার থেকে এসেছেন ।আর বিয়ের পর তাঁর ভাগ্য বদলে যায় আর আজ তিনি শুধু দামী জিনিস ব্যভার করে থাকেন ।আর এই কিছু দিন আগে নীতা আম্বানী একটি নতুন গাড়ি কিনেছেন ।আর সেই গাড়িটি হল Audi A9 Chameleon গাড়ি ।

আর এই গাড়িটি এখন বাজারে নতুন এসেছে ।আর আপনাদের জানিয়ে দিন যে এই গাড়িটি এখন ইন্ডিয়াতে আসেনি ।আর গাড়িটি ইউএস এ থেকে নিয়ে আসা হয়েছে তাই এটির দাম আরও বেশী ।আর খবর অনুযায়ী এই গাড়িটির দাম ১০০ কোটী টাকা থেকে বেশী ।আর একজন ড্রাইভার জানাই তাদের গাড়ির সব থেকে বেশী সখ ।

আর এখন তাদের বাড়িতে যে সব গাড়িগুলি আছে সেই সব গাড়ি গুলির মধ্যে আবার আর একটি দামী গাড়ি যুক্ত হয়ে গেল ।আর বলা হচ্ছে যে আম্বানীর বাড়িতে যেসব গাড়ি গুলি আছে সেই সব গাড়ি গুলি বড় গাড়ি কোম্পানী শো রুমেও দেখতে পাওয়া যাবে না ।

Facebook Comments