Wednesday , June 20 2018
Breaking News

প্রবাসির স্ত্রীর ঘরে ঢুকে গনপিটুনি খেলেন নায়েব আলী!

ঘরে ঢুকে গনপিটুনি- প্রবাসির স্ত্রীর ঘরে ঢুকে বেধঢ়ক পিটুনি ও দায়ের কোপে জখম হয়েছে নায়েব আলী (৪০) নামে এক ব্যক্তি। তিনি হরিণাকুন্ডু উপজেলার হিঙ্গেরপাড়া গ্রামের মোবারক মন্ডলের ছেলে।

সোমবার মধ্যরাতে ঝিনাইদহ সদর উপজেলা বোড়াই গ্রামে এই ঘটনা ঘটে। এলাকাবাসি সুত্রে জানা গেছে, বোড়াই গ্রামের মাঠপাড়ার প্রবাসি আলমের স্ত্রী চুমকির সাথে পরোকিয়া গড়ে তোলে নায়েব আলী।

কারণে অকারণে প্রায় চুমকির ঘরে যেত নায়েব। বিষয়টি জানতে পেরে ফাঁদ তৈরী করে একই গ্রামে ঘরজামাই থাকা শামছুল ইসলাম। সোমবার রাতে চুমকির ঘরে কড়া নড়তেই জানালা ভেঙ্গে পালানোর চেষ্টা করে নায়েব আলী। এ সময় গ্রামবাসির একাংশ নিয়ে শামছুল ইসলাম কুপিয়ে ও পিটুনি দিয়ে জখম করে নায়েব আলীকে।

আহত অবস্থায় নায়েব আলীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলেও মঙ্গলবার দুপুর পর তিনি পালিয়ে যান। চুমকি বদরগঞ্জ বাজারের আলো ফাউন্ডেশনে চাকরী করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এলাকার ইউপি মেম্বর ইদ্রিস আলী জানান, বিষয়টি আমি লোকমুখে শুনেছি। ঘটনাটি ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা হাসানুজ্জামান তদন্ত করছেন বলে এলাকাবাসি জানান।

Facebook Comments