Thursday , June 21 2018
Breaking News

লন্ডনের মাটিতে তামিমের একাদশের এক লজ্জাজনক হার ! দেখেনিন সর্বশেষ স্কোর

মোর দ্যান অ্যা টি-টোয়েন্টি’ ব্যানারে বাংলাদেশ সময় রাত এগারোটায় মাঠে নামার কথা রয়েছে বিশ্ব একাদশ এবং ওয়েস্ট ইন্ডিজ একাদশের। গত বছর ঘূর্ণিঝড় ‘ইরমার’ ও ‘মারিয়ার’ আঘাতে ক্যারিবিয়ান অঞ্চলে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়। যেটার আঘাত এখনো কাটিয়ে উঠতে পারেনি নিম্ন আয়ের দেশগুলো। তাদেরকে সাহায্য করতেই আজ একটি প্রদর্শনী ম্যাচ খেলতে নামছে দুই দল।

এই ম্যাচে বাংলাদেশী আরেক তারকা সাকিবের খেলার কথা থাকলেও তিনি শেষ মুহূর্তে নিজের নাম প্রত্যাহার করে নেন।এর আগে উইন্ডিজদের বিপক্ষে একমাত্র এই টি-টেয়েন্টি ম্যাচ থেকে সরে দাঁড়িয়েছেন ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক ইয়ন মরগান। বামহাতি এই ব্যাটসম্যান আঙুলের চোটের কারণে খেলতে পারবেন না বলে নিশ্চিত করেছে আইসিসি।

৩১ বছর বয়সী এই তারকার জায়গায় বিশ্ব একাদশকে নেতৃত্ব দেবেন শহীদ আফ্রিদি। এদিকে আজকের ম্যাচ একাদশে নিশ্চিত বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল।

টস ফলাফল: টসে জিতে ফিল্ডিংয়ের সিধ্ধান্ত নিয়েছে বিশ্ব একাদশ।

বিশ্ব একাদশ: লুক রঞ্চি, তামিম ইকবাল, স্যাম বিলিংস, দিনেশ কার্তিক, শোয়েব মালিক, শহীদ আফ্রিদি (সি), থিসারা পেরেরার, রশিদ খান, মিচেল ম্যাকক্লানাঘান, সন্দীপ লামচাঁ, তৈয়মল মিলস

ওয়েস্ট ইন্ডিজ: ক্রিস গেইল, ইভিন লুইস, আন্দ্রে ফ্লেচার, মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন (ডব্লিউ), আন্দ্রে রাসেল, কার্লোস ব্র্যাথওয়েট (কে), কেমো পল, এশলি নার্স, স্যামুয়েল বদরি, ক্যাস্রিক উইলিয়ামস

স্কোর বোর্ডঃ

ওয়েস্ট ইন্ডিজ: ১৯৯/৪
ওভারঃ ২০
ওয়েস্ট ইন্ডিজ কে ২০০ রানের টার্গেট দিলো বিশ্ব একাদশ।

বিশ্ব একাদশঃ ১২৭/১০
ওভারঃ ১৬.৪
৭২ রানে জয়ী হলেন ওয়েস্ট ইন্ডিজ।

Facebook Comments