Thursday , June 21 2018
Breaking News

বউয়ের সঙ্গে যা করতে ভীষণ ভয় পান মেসি!

স্পোর্টস ডেস্ক-

লিওনেল মেসিকে নিয়ে নতুন করে বলার কিছু নেই।ফুটবল মাঠে প্রতিপক্ষের তাকে দেখে ভয় পায় না এমন খেলোয়াড় খুব কমই আছে।কিন্তু আপনি কি জানেন এই ফুটবলের জাদুকর কোন জিনিসটাকে বেশি ভয় পান?

খেলার মাঠে মেসি যেমন গুছালো ভাবে খেলা করে তেমনি সংসার জীবনেও বেশ গুছালো।বাল্যকালের বান্ধবী আর বর্তমান স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে তার মধুর দাম্পত্যের জীবন ভালোই কাটছে।

এই মধুর সংসারে বউয়ের সঙ্গে একটা কাজ করতে ভয় পান মেসি!কথা শুনে হয়তো অবাক লাগছে! আসলে অবাক লাগারই কথা।ভালোবেসে ছোট বেলার বান্ধবীকে বিয়ে করেছেন তাই তাঁর যে কোন আবদার রাখেন মেসি।কিন্তু তাঁর সাথে শপিং করতে যেতে মেসি বড্ড ভয় পায়!

বউয়ের সাথে শপিংয়ে গেলে কি হয় যে গিয়েছে সেই ভালো যানে।বউ কোনটা নিবে, কত টাকার মধ্যে নিয়ে এই সব ভেবেই স্বামীর অবস্থা খারাপ হয়ে যায়। বিশেষ করে মধ্যবিত্ত পরিবারের হলে তো কথাই নেই।কিন্তু মেসির তো টাকার অভাব নেই; তাহলে তার ভয়টা কীসের?

এক সাক্ষাতকারে আর্জেন্টাইন ফুটবল জাদুকর বলেছেন, ‘আমি জামাকাপড় কিনতে পছন্দ করি। কিন্তু বাজারে গিয়ে নয়। অনলাইনেই কেনাকাটার কাজটা সেরে ফেলি। আর এটাই আমাকে বাইরে যেতে নিরুৎসাহিত করে। আসলে আমি যখন আন্তোনেলার সঙ্গে বাইরে যাই, তখন বেশ অসহায় বোধ করি। মানুষের ভিড় জমে যায়। আমি দ্রুততার সঙ্গে সবকিছু করার চেষ্টা করি। কিন্তু সন্তানরা সঙ্গে থাকলে সেটাও সম্ভব হয় না।

Facebook Comments