Sunday , July 22 2018
Breaking News

আবারও বাজার মাতাতে আসছে নকিয়া ৫.১ প্লাস, দাম কত জানেন?

গত কয়েক সপ্তাহ ধরেই সংবাদের শিরোনামে রয়েছে নকিয়া ৫.১ প্লাস ফোনটি। সম্প্রতি এক রিপোর্টে এই ফোনের লঞ্চ জানা গেল। এই ফোনের নাম হবে নকিয়া ৫.১ প্লাস। অনেকে আবার বলছেন এইচএমডি গ্লোবাল এই ফোনের নাম রাখতে চলেছে নকিয়া এক্স৫ (২০১৮)। আগামী ১১ জুলাই চিনে লঞ্চ হবে নকিয়া ৫.১ প্লাস ।

বাইডুতে একটি পোস্টার দেখা গিয়েছে। সেখানে জানানো হয়েছে আগামী ১১ জুলাই দুটি স্টোরেজ ভেরিয়েন্টে চিনে নকিয়া ৫.১ প্লাস লঞ্চ হবে। 799 ইউয়ান (প্রায় ১০ হাজার টাকা) থেকে নকিয়া ৫.১ প্লাস এর দাম শুরু হবে। ৬৪জিবি ভেরিয়েন্টের দাম হবে 999 ইউয়ান (প্রায় ১২ হাজার ৫০০ টাকা)। এই পোস্টারে দেখা গিয়েছে নকিয়া ৫.১ প্লাস এর ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে। এই সাথেই থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। এই পোস্টারে নীল রঙে নকিয়া ৫.১ প্লাস ফোনটি দেখা গিয়েছে।

অন্য এক রিপোর্টে জানা গিয়েছিল নকিয়া ৫.১ প্লাস এ থাকবে অ্যান্ড্রয়েড ৮.১ Oreo অপারেটিং সিস্টেম। ফোনটিতে থাকবে একটি ৫.৮৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। এর সাথেই থাকবে ৩জিবি/৪জিবি/৬জিবি আর ৩২জিবি/৬৪জিবি স্টোরেজ। ফোনটিতে থাকছে একটি ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেন্সার। এই ক্যামেরার প্রাইমারি সেন্সারটি ১৩ মেগাপিক্সেল। ফোনের সামনে থাকবে একটি ৮জিবি ক্যামেরা। ব্যাটারীতে থাকছে ৩০০০ এমএএইচ।

Facebook Comments