Sunday , July 22 2018
Breaking News

মাত্র ২৫ বছর বয়সেই মন্ত্রী! কে এই তরুন?

মাত্র ২৫ বছর বয়সেই মন্ত্রী! কে এই তরুন?
সাইদ সাদিক আবদুল রহমান। বয়স মাত্র ২৫। আর এই বয়সের তরুণকে মালয়েশিয়ার মন্ত্রী করে তাক লাগিয়ে দিয়েছেন ৯২ বছরে দেশটির প্রধানমন্ত্রীল দায়িত্ব নেয়া মাহাথির মোহাম্মদ। সোমবার যুব ও ক্রীড়ামন্ত্রী পদে শপথ নিয়েছেন সাইদ সাদিক।

দেশের সর্বকনিষ্ঠ মন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ার পর এক বিবৃতিতে সাইদ সাদিক বলেন, ‘যুব ও ক্রীড়ামন্ত্রী হিসেবে তাকে নিয়োগ দেয়ার বিষয়টি এটাই প্রমাণ করে যে, সরকার তরুণদের নেতৃত্বকে স্বাগত জানিয়েছে।’

তিনি বলেন, সরকার বিশ্বাস করে যে, দেশের তরুণদের ভাগ্য এবং তাদের ভবিষ্যত তাদের নিজেদের মাধ্যমেই নির্ধারিত হবে। এই নিয়োগের মাধ্যমে দেশের ভবিষ্যতের চালিকাশক্তি নির্ধারণে তরুণরা আরও বেশি সুযোগ পাবেন।

এত অল্প বয়সে মন্ত্রী পদে নিয়োগ পেয়ে বেশ প্রশংসিত হচ্ছেন সাইদ সাদিক। তবে অনেকেই আবার প্রশ্ন তুলেছেন যে, একটি মন্ত্রণালয়কে নেতৃত্ব দেয়ার মতো যোগ্যতা তার আছে কিনা।

মন্ত্রীপদে নিয়োগ পাওয়ার বিষয়ে সাইদ সাদিক বলেন, এটা অনেক বড় দায়িত্ব। নিজের দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করে যাব। আমি বিশ্বাস করি আমরা সবাই একটি দল হয়ে একত্রে কাজ করলে অবশ্যই সফলতা অর্জন করতে পারব। উল্লেখ্য, এর আগে ২০১৩ সালে দেশটির সাবেক ক্রীড়ামন্ত্রী খাইরি জামাল উদ্দিন ৩৭ বছর বয়সে মন্ত্রী হিসেবে নিয়োগ পান।

Facebook Comments