Wednesday , June 20 2018
Breaking News

ভারত যাচ্ছি , আমাদের জন্য দোয়া করবেন…

বাংলাদেশ ক্রিকেট দল সর্বশেষ সিরিজ খেলেছে শ্রীলঙ্কায়। তিন জাতির নিহাদাস টি-টুয়েন্টি সিরিজটির ফাইনাল ‘বিভীষিকা’ দিয়ে শেষ হয়েছিল টাইগারদের। দুর্দান্ত পারফরম্যান্সে শিরোপার খুব কাছে গিয়েও হতাশ হয়ে ফিরতে হয়েছিল বাংলাদেশকে। অতিমানবীয় এক ইনিংস খেলে ম্যাচ নিজেদের করে নিয়েছিলেন ভারতীয় ব্যাটসম্যান দিনেশ কার্তিক।

সেই ম্যাচে শেষ দুই ওভারে যখন ৩৪ রান প্রয়োজন ভারতের, তখন ১৯তম ওভারে বোলিংয়ে আসেন রুবেল হোসেন। এক ওভারে ব্যয় করেন ১৯ রান। পরের ওভারে ১২ রান নিয়ে জিতে যায় ভারত। রুবেল হোসেনের জন্য তাই অনেক বেশি বিষাদের হয়ে আছে ম্যাচটি। ১৮ মার্চ কলম্বোর পিসারা ওভালের সেই ম্যাচের পর এবার ভারতের দেরাদুনে আফগানদের বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের অপেক্ষা। মঙ্গলবার সিরিজটি খেলতে ভারতে উড়ে গেছেন টাইগাররা। দেরাদুনের বিমানে চড়ে দলের জন্য দোয়া চেয়েছেন রুবেল হোসেন।

এদিন দেশ ছাড়ার আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি কোনো ক্রিকেটারই। তবে রুবেল নিজের ভেরিফাইড ফেসবুক পেজে মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যে ছবিতে পিছনে বসে থাকা ভারপ্রাপ্ত প্রধান কোচ কোর্টনি ওয়ালশকেও দেখা যাচ্ছে। ছবিটির ক্যাপশনে হাসি-খুশি রুবেল লিখেছেন, ‘ভারত যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন…।

নিদাহাস ট্রফির ফাইনাল শেষে কতটা ভেঙে পড়েছিলেন রুবেল তা বোঝা গিয়েছিল ম্যাচ পরবর্তী তার ফেসবুক পোস্ট থেকে। সেদিন রুবেল লিখেছিলেন, ‘ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে আমি কখনোই ভাবিনি আমার কারণে বাংলাদেশ দল জয়ের এত কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দিয়েন সবাই।’

Facebook Comments