Thursday , June 21 2018
Breaking News

অপু সহ ঢাকাই সিনেমার কোন নায়িকার রেট কত?

কোন নায়িকার রেট কত- ঢাকাই সিনেমায় বর্তমান সময়ে বেশ কিছু অভিনেত্রী এসেছেন। কাজ করছেন অনেকেই। কেউ আকার ঝরেও যাচ্ছেন নিজের বাজার মন্দা বলে। তবে যারা টিকে আছেন, অর্থাৎ দর্শক চাহিদা রয়েছে তেমন ৯জন নায়িকার পারিশ্রমিক নিয়ে আমাদের আজকের প্রতিবেদন। তাহলে আসুন জেনে নিই ঢাকাই

১। অপু বিশ্বাস : শাকিব খানের সাথে জুটি তার হিট। মূলত তিনি শাকিব খানের সাথে অভিনয় করেই লাইম লাইটে। তাকে অনেকেই বলে শাকিব খান নির্ভর নায়িকা। তবে তার পারিশ্রমিক আহামরি কিছু না হলেও অন্যদের তুলনায় একদমই কম নয়। তিনি বর্তমানে পারিশ্রমিক নিচ্ছেন ৫ থেকে ৭ লাখ টাকা পর্যন্ত।

২। বিদ্যা সিনহা মিম : বর্তমানে আলোচিত নায়িকাদের মধ্যে তিনিও একজন। কাজ করছেন যৌথ প্রযোজনার ছবিতে। এছড়াও একক প্রযোজনার ছবিতেও তাকে দেখা যায়। তিনি ক্যারিয়ার শুরুর দিকে ৩ থেকে ৪ লাখ টাকা নিলেও বর্তমানে কিন্তু তার পারিশ্রমিক দ্বিগুণ।

৩। আখি আঁচল : সিনেমাতে তার ধারাবাহিকতা নেই। থেমে থেমেই কাজ করছেন তিনি। বলা যায় দর্শকপ্রিয়তা তার তেমন একটা নেই। তারপরও কিছু নির্মাতা তাকে নিয়ে ছবি নির্মাণ করেন। বর্তমানে এই অভিনেত্রী পারিশ্রমিক নিচ্ছেন ৩ থেকে ৪ লাখ টাকা।

৪। ববি : চলচ্চিত্রে তার যাত্রা খুব বেশিদিন না হলেও ঢাকাই সিনেমাতে তিনি নিজের একটা গ্রহণযোগ্যতা তৈরি করে ফেলেছেন। দর্শক এবং নির্মাতাদের কাছে তার চাহিদা ব্যাপক। বর্তমানে তার পারিশ্রমিক ৫ থেকে ৬ লাখ টাকা পর্যন্ত।

৫। মাহি : ঢাকাই সিনেমাতে যেসব নতুন নায়িকা এসেছেন তাদের মধ্যে বেশ দাপুটে তিনি। অন্যদের তুলনায় তিনি কিন্তু এই অঙ্গনে বেশ এগিয়েই রয়েছেন। দর্শকদের কাছে তার চাহিদা থাকায় নির্মাতাদের কাছেও তিনি বেশ চাহিদা সম্পন্ন। বর্তমানে এই নায়িকা পারিশ্রমিক নিচ্ছেন ৫ থেকে ৮ লাখ টাকা।

৬। পরীমণি : ঢাকাই সিনেমার গ্লামার গার্ল বলা হয়ে থাকে তাকে। বর্তমানে এই নায়িকা দারুণ আলোচনায় রয়েছেন। তিনি যখন সিনেমায় প্রথম প্রথম কাজ শুরু করেন তখন তাকে যে যা দিত তাই নিত। কোন চাহিদা ছিল না। তবে সময় পাল্টেছে। চাহিদা বেড়েছে তার। আর তাই তো বর্তমানে তিনি ছবি প্রতি পারিশ্রমিক নিচ্ছেন ৫ থেকে ৭ লাখ টাকা।

৭। মৌসুমী হামিদ : ছোটপর্দায় বেশ জনপ্রিয় এই অভিনেত্রী ঢাকাই সিনেমায় নাম লিখিয়েছেন বেশিদিন হয় নি। তবে শুরুটা তার বেশ ভালো হয়েছে। বর্তমানে তার হাতে অর্ধডজন সিনেমা রয়েছে। বর্তমানে তিনি ছবি প্রতি ৩ থেকে ৪ লাখ টাকা কের নিচ্ছেন। তবে সৃজনশীল ছবি হলে দেড় থেকে ২ লাখ টাকার মধ্যেও করে দেন।

৮। আইরিন : বর্তমানে তার ব্যস্ততা বেশ। এরইমধ্যে বেশ ক’টি ছবিও তিনি করে ফেলেছেন। বর্তমানে এই নায়িকা ছবি প্রতি নিচ্ছেন ৩ থেকে ৪ লাখ টাকা করে। তবে প্রথমে তিনি ছবি প্রতি ২ লাখ টাকা করে নিয়েছেন।

৯। নুসরাত ফারিয়া : ঢাকাই সিনেমার মধ্যে শীর্ষে রয়েছেন এই নায়িকা। তবে তিনি একক প্রযোজনরে ছবি এখন পর্যন্ত না করলেও যৌথ প্রযোজনার ছবিতি একরে পর এক কাজ করে যাচ্ছেন। তার পারিশ্রমিকটাও অন্যদের তুলনায় বেশি। তিনি ছবি প্রতি নিচ্ছেন ৮ থেকে ১০ লাখ টাকা করে।

Facebook Comments