Thursday , June 21 2018
Breaking News

বিশ্বকাপে রাশিয়ান মেয়েদের কাছে ভিড়তে মানা

রাশিয়ান মেয়েদের কদর রয়েছে পুরো বিশ্বে। তাদের প্রতি পুরুষের টানটা যেন একটু বেশিই! কিন্তু এবারের বিশ্বকাপে রাশিয়ান মেয়েদের কাছে ভিড়তে ফুটবলারদের বারণ করেছেন নাইজেরিয়ান কোচ গার্নত রোর।

তিনি বলেন, বাহিরের কোনো নারী দলের আশপাশে ঘেঁষতে পারবে না, বিশ্বকাপের সময়ে দলের সাথে শুধুমাত্র খেলোয়াড়দের স্ত্রী-সন্তানরাই থাকতে পারবে।

রবিবার (২৭ মে) এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলের কোচ রোর। এ সময় নাইজেরিয়ার আকোয়া ইবোম রাজ্য সরকারকে বিশ্বকাপ প্রস্তুতিতে তাদের সহযোগিতার জন্য ধন্যবাদও জানান তিনি।

তিনি বলেন, ‘আমি অন্যান্য দলের মতোই কাজ করছি, ফুটবলারদের স্ত্রীরাই একমাত্র তাদের সঙ্গে দেখা করতে পারবে। তাদের বাচ্চাদেরও আসতে দেয়া হবে। প্রথম ম্যাচের পরেই পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে পারবে খেলোয়াড়রা। কোনো রাশিয়ান মহিলা বা পেশাদার নারীদের সঙ্গে দেখা করার সুযোগ পাবে না খেলোয়াড়রা।’

কোচের ভাষ্যমতে, দলের লক্ষ্যবস্তু স্থির রাখতে আর দলের শৃঙ্খলা বজায় রাখতেই এ কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে।

কোচ গার্নত জানান, যেহেতু অনেক খেলোয়াড়ই তাদের স্ত্রীকে এখানে আনতে আর্থিকভাবে সক্ষম না সেহেতু তারা তাদের স্ত্রীকে এখানে আনতে পারবে না। একমাত্র অধিনায়ক মিকেল ওবি রাশিয়ান নারীকে বিয়ে করার কারণে ম্যাচ শেষে তার স্ত্রীর সঙ্গে দেখা করতে পারবে।

Facebook Comments