Thursday , June 21 2018
Breaking News

১৫ বছর ধরে আমরা নৌকায় ভোট দিতে পারি না, এবার আমরা ভোট দিতে চাই

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ১৫ বছর ধরে আমরা নৌকায় ভোট দিতে পারি না। আমাদের প্রাণের মার্কায় ভোট দেয়া থেকে আমরা বঞ্চিত। এবার আমরা নৌকায় ভোট দিতে চাই।
তিনি বলেন, প্রার্থী যে হোক কোনো সমস্যা নেই। আমরা কেবল আমাদের নিজস্ব প্রার্থী চাই। একজন আওয়ামী লীগের কর্মী হিসেবে প্রধানমন্ত্রীর কাছে দাবি, নারায়ণগঞ্জের ৫টি আসনে যেন নৌকার প্রার্থী দেয়া হয়। নারায়ণগঞ্জ-৫ আসনে এবার আমরা নৌকার প্রার্থী চাই।

আজ সোমবার নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় আয়োজিত ইফতার মাহফিলে মেয়র এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান ওই ইফতার মাহফিলের আয়োজন করেন।
মেয়র আইভী বলেন, ‘আমি খুব বেশি কথা বলতে চাই না। আমি একজন সামান্য কর্মী জননেত্রী শেখ হাসিনার। আমিও নেত্রীর কাছে দাবি করব আপনাদের যে দাবি এই আসনে নৌকা দেওয়া হয়। তবে আমি আপনাদের অনুরোধ করব এই ইফতার মাহফিলকে সামনে রেখে যে দোয়া করা হয় আল্লাহতায়ালা সেই দোয়াই কবুল করেন। আজকে এই ইফতার মাহফিলে যে দোয়া হবে সেখানে আমরা এটাই বলতে চাই যে ঠিক আছে আমরা ১৫-১৬ বছর ধরে এই আসনে যেহেতু নৌকা প্রতীকে ভোট দিতে পারি না, সেটা যেন আল্লাহ আমাদের কামিয়াব করেন। আমি চেষ্টা করব নেত্রীকে বলার জন্য। কিন্তু সব কথার শেষ কথা হলো মাননীয় প্রধানমন্ত্রী যেটা ভালো মনে করেন, সেটাই করবেন।’
জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার জন্য উনি যে কৌশল অবলম্বন করবেন আমাদের সেই কৌশলে সাড়া দিতে হবে। পাঁচ আসনে যাকেই দেক না কেন আমরা তাঁর পক্ষ হয়েই কাজ করব। আমাদের মনে রাখতে হবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আনতে হবে, এই কথা মনে রেখে আমরা দাবি জানাব, আমাদের নারায়ণগঞ্জের পাঁচটা আসনেই যেন নৌকা প্রতীকে নমিনেশন দেওয়া হয়।’

Facebook Comments